October 9, 2024, 5:24 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

নাকফুলের গল্পে নাদিয়া

নাকফুলের গল্পে নাদিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছেলেটি নাদিয়ার নাকফুল দেখে পছন্দ করে এবং তার প্রেমে পড়ে যায়। একটা সময় ছেলেটা জানতে পারে নাদিয়া বিবাহিত এবং তার নাকফুলটা পরিবর্তন হয়ে যায়। তারপরও তাদের মাঝে একটা সম্পর্ক তৈরি হয়। এটা নিয়ে নাদিয়ার স্বামী সন্দেহ করতে থাকে। গল্পটা নাদিয়ার নাকফুল নিয়ে। নির্মাতা অঞ্জন আইচের ‘নাকফুল’ শিরোনামের একটি নাটকে নাদিয়ার প্রেমে এভাবে পড়তে দেখা যাবে অভিনেতা ইরফান সাজ্জাদকে।

এই নাটকে নাদিয়া অভিনয় করেছেন মিথিলা নামের চরিত্রে। নাটকটটি প্রসঙ্গে নাদিয়া বলেন, এর গল্পটি সত্যি অন্য রকম। একটি মেয়ের নাকফুলের প্রতি ভালোবাসা নাটকের গল্পতে সুন্দরভাবে নির্মাতা তুলে ধরেছেন। অঞ্জন আইচ একজন গুণী নির্মাতা এবং দাদার সঙ্গে কাজটি করতে অনেক মজা পেয়েছি। এই নাটকে দর্শক ভিন্ন একটি গল্প পাবে বলে আশা করছি। খুব শিগগির একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে। এদিকে একক নাটকের বাইরে ধারাবাহিক নাটকেও এই অভিনেত্রীর বেশ ব্যস্ততা রয়েছে বলে জানান। বর্তমানে তার অভিনীত ইফতেখার শুভর ‘ব্যাচেলর.কম’, সাজ্জাদ সুমনের ‘ছলে বলে কৌশলে’, জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’, কচি খন্দকারের ‘সিনেমা হল’ ও অরণ্য ইমনের ‘ফ্যামিলি ফ্যান্টাসি’ শিরোনামের ধারাবাহিকগুলো প্রচার হচ্ছে।

প্রতিটি ধারাবাহিক ও খ- নাটকে নাদিয়ার বৈচিত্র্যময় উপস্থিতি দর্শকের মনেও দাগ কাটে। নতুন বছরের শুরুতে এই অভিনেত্রীকে কণ্ঠশিল্পী আসিফ আকবরের ‘হৃদয়ের জমানো যত কথা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। প্রথমবারের মতো এই মিউজিক ভিডিওতে আসিফের সঙ্গে তিনি অভিনয় করেন বলে জানান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেন সৌমিত্র ঘোষ ইমন। এরইমধ্যে নাদিয়া-আসিফ অভিনীত মিউজিক ভিডিওটি দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে বলে জানা যায়।

Share Button

     এ জাতীয় আরো খবর